আজ: ২৫ মে, ২০২০ ইং, সোমবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী, রাত ১০:৪৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, রংপুর বিভাগ দুই বোনকে ধর্ষণ মামলায় গ্রেফতার ৫

দুই বোনকে ধর্ষণ মামলায় গ্রেফতার ৫


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/১৩/২০২০ , ১০:৩১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,রংপুর বিভাগ



ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় দুই বোনকে ধর্ষণ মামলায় পাঁচজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন।

গ্রেফতারকৃতরা হল- রানীশংকৈল বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮), বাবুল মিস্ত্রির ছেলে রুবেল(২৬), জতিষ চন্দ্র রায়ের ছেলে শ্রী উপেন (২৮), রানীশংকৈল ৯নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে ফয়জুল আকতার ফজলু (৩৫) ও রানীশংকৈল দক্ষিণ সন্ধ্যারাই গ্রামের শহিদুল ইলামের ছেলে মিলন (২০)।

পুলিশ জানায়, সোমবার (১১ মে দুপুরের দিকে জহিরুল ইসলাম কৌশলে দুই বোনকে রানীশংকৈল মহলবাড়ী সিটি অফিসের পিছনে অপর আসামি উপেনের বাসায় নিয়ে গিয়ে যায়। এ সময় মিলন, রুবেল, ফয়জুল, আশরাফুল মিলে দুই বোনকে ধর্ষণ করে। ধর্ষণের পর পাশের একটি ভূট্টা ক্ষেতে দুই বোনকে রেখে চলে যায় তারা।

এ ঘটনায় মঙ্গলবার ভোর রাত ১টার দিকে দুই বোনের মধ্যে বড় বোন (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই রানীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আজ মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন জানান, মামলার ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া আরও ১জন আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ৫ জন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার সেই দুই বোনের (তরুণী) মেডিকেল করার জন্য পাঠানো হয়েছে।

Share Button

Comments

comments

Close